দোহারে প্রতিবেশীর দ্বারা পৈত্রিক সম্পত্তি দখল করার অভিযোগ মালিকের

দোহারে প্রতিবেশীর দ্বারা পৈত্রিক সম্পত্তি দখল করার অভিযোগ মালিকের

ষ্টাফ রিপোটার:
দোহার উপজেলায় প্রতিবেশীর দ্বারা তার পৈত্রিক সম্পত্তি জবর দখলের অভিযোগ এনে থানায় জিডি করলেন জমির মালিক মো.সোবহান খান।
জানা যায়,উপজেলার দোহার ঘাটা গ্রামের হাজী সুলতান খান একজন দানবীর ব্যক্তি ছিলেন।তার সম্পত্তিতে একটি এতিমখানা,মাদ্রাসা ও মসজিদ প্রতিষ্ঠিত হয় পূর্ব থেকেই। সুলতান খার পৈত্রিক সম্পত্তিতে তার নিজস্ব বসতভিটা রয়েছে।এক পর্যায়ে সুলতান খা পরলোক গমন করলে তার ছেলে সোবহান খান মালিক হন।বতৃমানে সোবহান খান তার ছেলে মেয়ে নিয়ে শহরের বসবাস শুরু করলে তার অবর্তমানে বসতভিটা খালি পেয়ে তার প্রতিবেশী আব্দুল হাকিম ও তার ছেলে রানা রোববার সকালে লোকজন নিয়ে সোবহান খানের বাড়ির সিমানার বেশ কয়েকটি গাছ কেটে ফেলে এবং তাতে টিনের বেড়া দিয়ে আটকিয়ে দেয়।এঘটনায় সোবহান খান থানায় একটি অভিযোগ ও সাধারন ডায়েরী করেন।
এ বিষয়ে দোহার থানার ওসি(তদন্ত)মো.ইয়াছিন মুন্সি জানান,ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ বিষয়ে জমির মালিক সোবহান অভিযোগ জানিয়েছেন।
এ বিষয়ে জমির মালিক মো.সোবহান খান বলেন,দীর্ঘ একশত বছরের ধারাবাহিকতা নিয়ে আমাদের পৈত্রিক সম্পত্তিতে আমরা বসবাস করে আসছি।হঠাৎ প্রতিবেশী আব্দুল হাকিম ও তার ছেলে রানা রোববার সকালে লোকজন নিয়ে আমাদের বাড়ির সিমানার বেশ কয়েকটি গাছ কেটে ফেলে এবং তাতে টিনের বেড়া দিয়ে আটকিয়ে দেয়।এঘটনায় আমি থানায় একটি অভিযোগ ও সাধারন ডায়েরী করেছি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment